পুনরায় শুরু ‘গেম রিটার্নসের’ শুটিং

প্রথম প্রকাশঃ এপ্রিল ১৮, ২০১৬ সময়ঃ ৬:৪০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:১৩ পূর্বাহ্ণ

Nirab20160418113624

মহাখালী পেট্রোল পাম্পে তেল নেওয়ার জন্য দাঁড়ালেন চিত্রনায়ক নিরব। তার কমলা রঙা গাড়িটা সহজেই দৃষ্টি কাড়ে সবার। চলতি পথে এই পাম্পে এসে অনেকবারই গাড়ির জন্য তেল নিয়েছেন তিনি। কিন্তু এবার ভিন্ন অভিজ্ঞতা। তেলের পাম্পে কাজ করা প্রসঙ্গে নিরব বললেন, ‘এখানে আমি গাড়ির জন্য তেল নিতে আসি। আমার গাড়ি ভালো লেগে যাওয়ায় সেটা কিনে নিতে চায় মিশা সওদাগরের ছেলে। কিন্তু তাকে আমি জানাই, এটা বিক্রির জন্য নয়। কিন্তু সে নাছোড়বান্দা। এ কারণে আমাদের মধ্যে তর্কাতর্কি হয়।’ অ্যাকশন নির্ভর গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘গেম’ ছবির সিক্যুয়েল ‘গেম রিটার্নস’। রয়েল খান পরিচালিত এই ছবিতে নায়ক থাকছেন নিরবই। এখানে তাকে দেখা যাবে পেশাদার খুনী চরিত্রে।

Nirab-120160418113602

গেল ফেব্রুয়ারির শুরু থেকেই ‘গেম রিটার্নস’ ছবির শুটিং শুরু হয়। এরপর টানা দেড় মাস চলে দৃশ্যধারণের কাজ। একটানা কাজ করে কিছুটা হাঁপিয়ে উঠিয়েছিলেন ছবির কলাকুশলীরা। কিছুটা বিরতি দিয়ে আজ সোমবার, ১৮ এপ্রিল সকাল থেকে আবারো এ ছবির শুটিং শুরু হয়েছে।
এ প্রসঙ্গে নিরব বলেন, ‘আজ থেকে আবারো পাঁচ দিনের জন্য রাজধানীর তেজগাঁওয়ের বিভিন্ন লোকেশনে শুটিং শুরু করেছি। ছবির কাজ প্রায় শেষ। বাকি আছে কয়েকটি গানের দৃশ্যাধারণ। সেটাও এবার শেষ হবে।’

আলিফুজ্জামান প্রযোজিত ‘গেম রিটার্নস’ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগতা চিত্রনায়িকা লাবণ্য ও তমা মির্জা। অন্যান্য চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, আমিন সরকার, ইউসুফ রাসেল সহ আরো অনেককে। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনী ও সংলাপে ‘গেম রিটার্নস’ শুধু মারামারি নয়, একই সঙ্গে গানেরও ছবি। এর গানগুলো তৈরি করেছেন আরফিন রুমি ও বেলাল খান।

প্রতিক্ষণ/এডি/রাসিব

=======

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G